শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeখেলাধুলাসাইফউদ্দিনকে নিয়ে যে সংবাদ প্রচার করা হয়েছে তা অসত্য: স্টিভ রোডস

সাইফউদ্দিনকে নিয়ে যে সংবাদ প্রচার করা হয়েছে তা অসত্য: স্টিভ রোডস

কাগজ প্রতিবেদক: অস্ট্রেলিয়ার বিপক্ষে গা বাঁচানোর জন্যই খেলতে চাননি মোহাম্মদ সাইফউদ্দিন। দেশের শীর্ষস্থানীয় একটি সংবাদমাধ্যম এমন সংবাদ প্রকাশ করে। এর ব্যাখ্যায় জাতীয় দলের কোচ স্টিভ রোডস বলেন, সাইফউদ্দিনকে নিয়ে যে সংবাদে প্রচার করা হয়েছে তা অসত্য।

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ শুরুর ঠিক আগের দিন রোববার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে স্টিভ রোডস আরও বলেন, একজন খেলোয়াড়ের ব্যাপারে সত্যতা যাচাইয়ের প্রশ্ন করার আগে নিশ্চিত করুন আপনি যে তথ্য জানেন তা শতভাগ সত্য কি না। আমরা সবাই বিশ্বকাপে ভালো করার জন্যই মুখিয়ে আছি। কোনো মিথ্যা ছড়িয়ে গেলে সেটি ক্রিকেটারদের উপর চাপ সৃষ্টি করে। বাংলাদেশের জন্য এটি ভালো বিষয় নয়।

সাইফউদ্দিনের বিষয়ে কোচ আরও বলেন, সাইফউদ্দিনের শারীরিক অবস্থা ভালো আছে। তার বিশ্রাম প্রয়োজন ছিল। পিঠে সমস্যা হচ্ছিল। এ কারণেই অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেনি। এটা শারীরিক ব্যাপার। সে বল করতে পারছিল না।

স্টিভ রোডস আরও বলেন, বিতর্ক পেছনে ফেলে আমি আমি বিশ্বকাপ জিততে মরিয়া। এটাই চ্যালেঞ্জ, এটাই সেই পাহাড়, যেখানে আমাদেরকে উঠতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments