শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeখেলাধুলাসময়স্বল্পতায় উদ্বোধনী অনুষ্ঠানে দেশীয় সংস্কৃতি কম ছিল: পাপন

সময়স্বল্পতায় উদ্বোধনী অনুষ্ঠানে দেশীয় সংস্কৃতি কম ছিল: পাপন

বাংলাদেশ প্রতিবেদক: সময়স্বল্পতার কারণে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের উদ্বোধনী অনুষ্ঠানে দেশীয় সংস্কৃতি কম ছিল বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
রোববার রাতে অনুষ্ঠান শেষে পাপন সাংবাদিকদের একথা বলেন।
দেশীয় সংস্কৃতির উপস্থিতি বাড়ানো যেতো কি না, এমন প্রশ্নে পাপন বলেন, ‘এটা অবশ্যই বাড়ানো যেতো। আসলে আরও অনেক শিল্পী ছিল। দুঃখজনকভাবে সময়ের জন্য এটা সম্ভব হয়নি। আপনারা দেখেছেন মানুষজনের ঢুকতেই অনেক সময় লেগেছে। রাত এগারোটার বেশি সময় নেয়া উচিতও হতো না।’
পাপন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘ সময় ধরে এখানে বসে অনুষ্ঠান দেখেছেন, উপভোগ করেছেন। এটাই সবচেয়ে বড় কথা।’

উদ্বোধনি অনুষ্ঠানে সালমান খান ও ক্যাটরিনা কাইফ দুজনেই বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলেছেন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎও করেছিলেন এই দুই তারকা। এ নিয়ে পাপন বলেন, ‘সালমান বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলেছেন। মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়েও বলেছেন। সত্যিই ভালো লেগেছে। কারণ তিনি এরকম বলবেন তা আমাদের পরিকল্পনায় ছিল না। উনারা নিজের থেকেই বলেছেন।’
উল্লেখ্য, বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের পর্দা উঠেছে গতকাল (৮ই ডিসেম্বর, রোববার)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্বোধন ঘোষণা করেন। তবে অনুষ্ঠানে দেশীয় শিল্পীর চাইতে বিদেশি শিল্পীর আধিক্য ছিল বেশি। এই নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে ক্রিকেট অঙ্গনের অনেকেই অসন্তুষ্ট।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments