শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeখেলাধুলাজাতীয় দলের ভেতর কী চলছে জানা নেই: মাশরাফি

জাতীয় দলের ভেতর কী চলছে জানা নেই: মাশরাফি

বাংলাদেশ প্রতিবেদক: বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে খেলার পর এখনবধি আর্ন্তজাতিক কোনো ম্যাচে দেখা যায়নি বাংলাদেশ ওয়ানডে দলের অধিপতি মাশরাফি বিন মুর্তজাকে।
সে কথাও প্রায় ছয় মাস আগের। ইনজুরির কারণে শ্রীলঙ্কা সফরে যাননি তিনি। ২২ গজের মাঠ ছেড়ে রাজনীতির মাঠেই বেশি দেখা গেছে তাকে। এদিকে টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন ও টেস্ট খেলাও ছেড়েছেন ১০ বছর আগে।
আর এসব কারণেই জাতীয় দল থেকে অনেকটাই বিচ্ছিন্ন মাশরাফি। শুধু বিচ্ছিন্নই নন; জাতীয় দলের বর্তমান পরিস্থিতি নিয়েও তেমন কোনো ধারণা নেই মাশরাফির।
বুধবার রাতে বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে হারের পর সংবাদ সম্মেলনে এসে এমন কথা নিজেই প্রকাশ করলেন মাশরাফি।
জাতীয় দলের ফাস্ট বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্টের পদত্যাগ ও তার জায়গায় কাকে পছন্দ তার এমন প্রশ্নের জবাবে মাশরাফি এ কথা জানান।
তিনি বলেন, ‘জাতীয় দলের ব্যাপারে এখন আমার কোনো ধারণা নেই। অনেক লম্বা সময় ধরে জাতীয় দলের সঙ্গে নেই আমি। এখন জাতীয় দলের ভেতরে কী চলছে তা জানা নেই। আর আমি তো ল্যাঙ্গাভেল্টের সঙ্গে কাজও করিনি। তাই আমি এ বিষয়ে কিছুই জানি না। আমি মনে করি বাইরে থেকে আমার মন্তব্য করার সুযোগ নেই। ’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments