বাংলাদেশ প্রতিবেদক: ইনজুরির কারণে সিরিজের শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান।

চট্টগ্রামে প্রথম টেস্ট চলাকালীন দ্বিতীয়বারের মতো চোট পেয়েছিলেন সাকিব। ফলে প্রথম টেস্টের শেষ দিকে বোলিং-ফিল্ডিং করতে পারেননি।

এর আগে চট্টগ্রামে তৃতীয় ওয়ানডে চলাকালীন কুঁচকিতে চোট পান সাকিব আল হাসান। কিছুদিন বিশ্রামে থেকে অবস্থার উন্নতি হলে খেলতে নামেন প্রথম টেস্টে। প্রথম ইনিংসে ব্যাটিং করলেও, বোলিং নেমে বাধে বিপত্তি। ৬ ওভার বোলিং করার পর আবারো কুঁচকিতে চোট পান। স্ক্যান করার পর নিশ্চিত হওয়া যায় তার চোটের বিষয়টি। এর ফলে আগামী বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) মিরপুরে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টে তার খেলা হচ্ছে না।

তবে সাকিবের পরিবর্তে দলে কাউকে ডাকা হবে কি না, এ বিষয়ে এখনো কিছু জানায়নি টিম ম্যানেজমেন্ট।

এদিকে শেষ টেস্ট খেলতে সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম থেকে ঢাকা পৌঁছেছে বাংলাদেশ ও উইন্ডিজ দল। দুই বছর আগে বাংলাদেশ সফরে এসে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হলেও এবার অন্তত সিরিজ হারতে হবে না ক্যারিবিয়ানদের।

Previous articleচল্লিশোর্ধ্ব সবাই টিকা নিতে পারবেন
Next articleকুমিল্লায় সেনা সদস্য হত্যায় ৪ আসামির ফাঁসি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।