বাংলাদেশ প্রতিবেদক: করোনার আক্রমণ ঘটেছে বাংলাদেশের ক্রিকেটে। আইরিশ এক ক্রিকেটারের কোভিড নাইন্টিন শনাক্ত হওয়ায় পরিত্যক্ত হয়েছে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে ইমার্জিং দলের প্রথম ওয়ানডে ম্যাচ।

শুক্রবার (৫ মার্চ) সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে নামে দুই দল। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় আইরিশরা। শুরুতে উইকেট হারিয়ে বিপদে পড়ে বাংলাদেশ। পরে, সাইফ হাসান এবং তৌহিদ হৃদয়ের ব্যাটে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ ইমার্জিং দল। কিন্তু ৩০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২২ রান তুলতেই বন্ধ হয়ে যায় খেলা। খবর আসে, করোনা শনাক্ত হয়েছেন আইরিশ পেসার রোহান প্রিটোরিয়াস।

গতকাল বৃহস্পতিবার পুরো দলের কোভিড টেস্ট করা হলেও, এর রেজাল্ট এল ম্যাচ চলাকালীন অবস্থায়। পরে দ্রুত তাকে অন্য ক্রিকেটারদের কাছ থেকে আলাদা করে হোটেলে পাঠানো হয়। সেখানে আপাতত আইসোলেশনে থাকবেন রোহান। আগামীকাল শনিবার আবারও তার সঙ্গে পুরো দলের করোনা টেস্ট করা হবে। সে ফলাফলের ওপর নির্ভর করবে সিরিজের ভবিষ্যৎ।

Previous articleশিক্ষামন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় বেরোবি উপাচার্য কলিমউল্লাহর কুশপুত্তলিকা দাহ
Next articleবিসিবির গাফিলতিতে শঙ্কায় বাংলাদেশ ইমার্জিং দল!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।