বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeখেলাধুলাওমানের বিপক্ষে বাংলাদেশের বড় জয়

ওমানের বিপক্ষে বাংলাদেশের বড় জয়

বাংলাদেশ ডেস্ক: প্রস্তুতি ম্যাচে স্বাগতিক ওমান ‘এ’ দলের বিপক্ষে বড় জয় পেয়েছে বাংলাদেশ একাদশ দল। বাংলাদেশের করা ২০৭ রানের বিপরীতে তারা করতে পেরেছে ১৪৭ রান। ফলে ৬০ রানে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

টসে জিতে প্রথমে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় ওমান দল। মোহাম্মদ নাঈমের ৬৩, লিটন দাসের ৫৩ ও নুরুল হাসানের অপরাজিত ৪৯ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে বাংলাদেশের ইনিংস দাঁড়ায় ২০৭ রানের। হারায় মাত্র ৪টি উইকেট।

মাত্র ১৫ বলে ৭ ছক্কায় ৪৯ রান করেন নুরুল হাসান সোহান। ৫৩ বলে ৬৩ রান করেন মোহাম্মদ নাঈম এবং ৩৩ বলে ৫৩ রান করেন লিটন দাস। এছাড়া সৌম্য সরকার ৮, আফিফ হোসাইন ৬ এবং শামিম হোসেন করেন অপরাজিত ১৯ রান।

জবাব খেলতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে স্বাগতিক ওমান। নাসুম আহমেদ আর শেখ মেহেদির ঘূর্ণিতে ফিরে যায় দুই ওপেনর অক্ষয় প্যাটেল এবং প্রুত্থিকুমার মাচ্চি। ওয়ান ডাউনে নামা শোয়াইব খান মেটামুটি প্রতিরোধ গড়েন। ৩৯ বলে তিনি খেলেন ৪৩ রানের ইনিংস।

বাকি ব্যাটসম্যানরা ছিলেন কেবল আসা-যাওয়ার মিছিলে। শেষ মুহূর্তে রাফিউল্লাহ ১৪ বলে করেন ৩১ রান। রউফ আতাউল্লাহ করেন ১৯ রান, মেহরান খান করেন ১৯ রান। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ওমান ‘এ’ সংগ্রহ করে ১৪৭ রান। তাদের পরাজয় বরাবর ৬০ রানে।

বাংলাদেশের বোলারদের মধ্যে কৃপণ ছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। ৪ ভারে ১৭ রান দিয়ে তিনি নেন ২ উইকেট। পেসার শরিফুল ইসলাম ৪ ওভারে ৩০ রান দিয়ে নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন নাসুম আহমেদ, শেখ মেহেদী ও আফিফ হোসেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শেষ মুহূর্তে নুরুল হাসান সোহানের ঝড়ো ব্যাটিংয়ে বাংলাদেশ দাঁড় করায় ২০৭ রানের সংগ্রহ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments