বাংলাদেশ প্রতিবেদক: পাকিস্তানের বিপক্ষে টি-২০ সিরিজে মুশফিকের না-থাকা নিয়ে সম্প্রতি কিছু মন্তব্য করায় সেসব মন্তব্যের বিষয়ে তাকে কারণ দর্শানোর নোটিশ পাটিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির একটি সূত্র নোটিশের বিষয়টি নিশ্চিত করেছে।

ওই সিরিজে মুশফিকের নাম না থাকায় ১৭ নভেম্বর বিভিন্ন সংবাদমাধ্যমে বিসিবির সিদ্ধান্তের বিষয়ে বিরূপ প্রতিক্রিয়া জানান মুশফিক। তিনি দাবি করেন, তাকে বিশ্রাম নয়, পাকিস্তান সিরিজ থেকে তাকে বাদ দেয়া হয়েছে। অভিজ্ঞ ক্রিকেটারদের সাথে নির্বাচকদের যোগাযোগ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

এর আগে পাকিস্তানের বিপক্ষে ১৬ সদস্যের টি-২০ দলে মুশফিকের বাদ পড়া নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, ‘আমাদের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজ আছে। মুশফিক আমাদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আমরা চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এ জন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি।’

মুশফিকের এ ধরনের মন্তব্যের কারণ জানতে শুক্রবার মুশফিকের কাছে নোটিশ পাঠিয়েছে বিসিবি। ঠিক কী কারণে তিনি এসব কথা বলেছেন, সে কথা শুনতে চায় বিসিবি। পাকিস্তানের বিপক্ষে চলমান ম্যাচের পরইেএ বিষয়ে শুনানি হবে বলে বিসিবির সূত্র জানিয়েছে।

Previous articleতাহিরপুরে কয়লাসহ নৌকা আটক
Next articleমুলাদীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।