আহাম্মদ কবির: সুনামগঞ্জ তাহিরপুরে চোরাচালান প্রতিরোধে তাহিরপুর থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধভাবে আমদানিকৃত ভারতীয় কয়লাসহ ২টি নৌকা আটক করে তাহিরপুর থান পুলিশ।

শুক্রবার (১৯,নভেম্বর)উপজেলার পাটলাই নদীপথে অবৈধভাবে চোরাচালানে আমদানিকৃত ভারতীয় কয়লা নৌকাযোগে দেশের বিভিন্ন স্থানে পাচার করা হয়। এমন সংবাদের ভিত্তিতে,তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার এর নির্দেশে,এস,আই গোলাম হক্কানির নেতৃত্বে, সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় এক বিশেষ অভিযানে, উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের পাঠাবুকা গ্রাম সংলগ্ন পাটলাই নদী হতে ৮মেঃটন ভারতীয় চোরাচালানের কয়লা সহ ২ টি কাঠ বডি নৌকা আটক করে।

তাহিরপুর থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম হাক্কানী এর সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃত মালামাল জব্দ করা হয়েছে । এ বিষয়ে থানায় অবৈধ কয়লার মালিকের নামে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে ।

Previous articleঅতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে এমপির স্ত্রী আইসিইউতে
Next articleমুশফিককে সমালোচনার কারণ জানাতে বিসিবির নোটিশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।