বাংলাদেশ প্রতিবেদক: তাদের বিয়ের যদি বৈধতা দেয়া না হয়, তাহলে তার অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠবে, আদালতকে এমনটাই বলেছেন ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী বিমানবালা তামিমা সুলতানা তাম্মী।

সোমবার (২০ ডিসেম্বর) নাসিরের সাথে তার বিয়ে নিয়ে এক মামলার শুনানিতে এ কথা বলেন তামিমা।

শুনানিতে তামিমা দাবি করেছেন, তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা। তার গর্ভে থাকা সন্তান নাসির হোসেনের ঔরসজাত সন্তান।

তামিমা শঙ্কা প্রকাশ করে বলেছেন, ‘আজ যদি এই বিয়ের বৈধতা না দেয়া হয়, তাহলে আমার অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠবে। এই নিষ্পাপ শিশু পৃথিবীর আলো দেখার পর তার দিকে সমাজ আঙুল তুলবে।’

তামিমা তার অন্তঃসত্ত্বার প্রমাণ হিসেবে কিছু মেডিকেল রিপোর্টের কাগজপত্র আদালতে উপস্থাপন করেন। তবে আদালত এ বিষয়ে কোনো প্রমাণ দেখতে বা শুনতে রাজি হয়নি।

শুনানি শেষে ঢাকার অ্যাডিশনাল ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন তাদের দুজনের জামিন মঞ্জুর করে আদেশ দেন।

তামিমার সাবেক স্বামী রাকিব হাসান এ মামলাটি করেছেন।

এর আগে এ মামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) অভিযোগপত্র দিলে ক্রিকেটার নাসির হোসেন, তার স্ত্রী তামিমা সুলতানা ও তামিমার মা সুমি আক্তারকে আদালতে হাজির হতে গত ৩০ সেপ্টেম্বর সমন জারি করেছিলেন আদালত।

পিবিআইয়ের রিপোর্টে অবৈধ প্রক্রিয়ায় নাসির-তামিমা বিয়ে করেছেন বলে জানানো হয়।

নাসির-তামিমাসহ তিন আসামির বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান।

এরপর মামলার বাদি রাকিবের পক্ষে তার আইনজীবী ইশরাত জাহান তিন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন। আদালত তাদের ৩১ অক্টোবর আদালতে হাজির হতে সমন জারি করেন।

গত ৩১ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে আসামিরা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক ১০ হাজার টাকা মুচলেকায় তাদের জামিন মঞ্জুর করেন।

নাসির-তামিমার বিরুদ্ধে বাদির করা মামলার অভিযোগে বলা হয়েছে, রাকিবের সাথে বৈবাহিক সম্পর্ক থাকাবস্থায় নাসিরকে বিয়ে করেছেন তামিমা, যা ধর্মীয় ও রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। তামিমাকে প্রলুব্ধ করে নাসির নিজের কাছে নিয়ে গেছেন। তামিমা ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার আট বছর বয়সী শিশুকন্যা মানসিকভাবে বিপর্যস্ত হয়েছে। আসামিদের এ ধরনের কার্যকলাপে রাকিবের চরম মানহানি হয়েছে, যা তার জন্য অপূরণীয় ক্ষতি।

Previous articleনোয়াখালীতে নৌকা প্রার্থীর সমর্থকদের অস্ত্রের মহড়া, স্বতন্ত্র প্রার্থী ও ভোটারদের মাঝে আতঙ্ক
Next articleকিশোরগঞ্জের করিমগঞ্জে বিজয় দিবসের আলোচনা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।