সাজ্জাদ হোসেন হৃদয়: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় নোয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উলুখলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

নোয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি খুরশিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিরুল ইসলাম খান আওলাদ। এছাড়াও সভায় অন্যদের মধ্যে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট লুৎফর রহমান চান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান, গুজাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আলী আসগর খোকন, ফজলুর রহমান রাজু ও বারঘড়িয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কামরুল আহসান কাঞ্চন বক্তব্য রাখেন।

আলোচনা শেষে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঢাকা থেকে আগত সাংস্কৃতিক কর্মীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করেন মিজান, শামীম, সুবর্ণা, তানিয়া সরকার ও সোনিয়া সরকার।

Previous articleআমার অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠবে: তামিমা
Next articleপাঁচবিবিতে ধান ক্রয়ের লক্ষমাত্রা ব্যহত হওয়ার আশঙ্কা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।