বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ থেকে ড্রাফটে নাম ছিল নয়জনের। সবার চোখ ছিল সাকিবের দিকে। কিন্তু সেই সাকিবই থাকলেন অবিক্রিত। আইপিএলের মতো ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্ট দ্য হানড্রেডেও কোনো দল নেয়নি তাকে।

অবশ্য অবিক্রিতর তালিকা দেখার পর সান্ত্বনা মিলতে পারে সাকিবের। কেবল তিনিই নন, অনেক তারকা ক্রিকেটারই অবিক্রিত থেকে গেছেন। এই তালিকায় আছেন ডেভিড ওয়ার্নার, বাবর আজমদের মতো বিশ্বখ্যাত ক্রিকেটারও।

গত সোমবার দ্য হানড্রেড- এর ড্রাফট অনুষ্ঠিত হয়। দল পাওয়া ক্রিকেটারদের নাম পরের দিন প্রকাশ করা হয়। ১০০ বলের এই টুর্নামেন্টের ড্রাফটে সাকিবসহ নয়জন বাংলাদেশী ক্রিকেটার নাম দিয়েছিলেন। সাকিব ছাড়া বাকি ক্রিকেটাররা হলেন তামিম ইকবাল, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, আফিফ হোসেন, সাব্বির রহমান ও সৌম্য সরকার।

টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক এক লাখ পাউন্ড মূল্যের ক্যাটাগরিতে নাম ছিল সাকিবের। বাংলাদেশের বাকি ক্রিকেটারদের মূল্যই নির্ধারণ করা হয়নি।

ড্রাফট থেকে ১৭ বিদেশি খোলোয়াড়সহ দল পেয়েছেন মোট ৪২ জন। ১৬টি দেশ থেকে বিদেশি কোটায় ২৮৪ জন ক্রিকেটার নাম দিয়েছিলেন।

দ্য হানড্রেড আগামী ৩ আগস্ট মাঠে গড়াবে। ৩ সেপ্টেম্বর ফাইনাল দিয়ে পর্দা নামবে টুর্নামেন্টের।

Previous articleচলতি বছরের শেষ নাগাদ পদ্মা সেতু চালু হবে: প্রধানমন্ত্রী
Next articleইশরাকের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।