বাংলাদেশ প্রতিবেদক: মরণঘাতী ক্যান্সারের কাছে হার মেনে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মোশাররফ হোসেন রুবেল। তার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ক্রিকেটাঙ্গন। তার বিদায়ে শোক জানাচ্ছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা।

বুধবার সকালে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। বিমানবন্দরে নেমে জানালেন তার প্রতিক্রিয়া। মোশাররফ রুবেলের মৃত্যুতে তিনি খুবই ব্যথিত। বলেছেন, জীবনে কোনো কিছুরই গ্যারান্টি নেই।

ক্যান্সারের সাথে মোশাররফের লড়াইয়ে আর্থিক-মানসিক ও নানাভাবে পাশে থেকেছেন বর্তমান-সাবেক ক্রিকেটারদের অনেকেই। গত মাসেই সাকিব আল হাসানের প্রতিষ্ঠান মোনার্ক মার্ট থেকে ১৫ লাখ টাকা দেয়া হয় মোশাররফের চিকিৎসা সহায়তায়।

বিমানবন্দরে সাকিব বলেন, পথেই তিনি খবরটা পেয়েছেন আর জীবনের কঠিন সত্যটিও উপলব্ধি করেছেন আরেকবার।

তিনি বলেন, ‘আসলে খুবই দুঃখজনক। আমি যুক্তরাষ্ট্রে ছিলাম, নিউজ দেখছিলাম যে উনি মাত্র বাসায় গেলেন, একটু ভালো অনুভব করছিলেন। ভাবলাম যে কোনোভাবে বুঝি সারভাইভ করলেন। আরেকজনের সাথে কথাও বলছিলাম এটা নিয়ে যে, হয়তো কম বয়স দেখে সারভাইভ করতে পারছেন। তবে হঠাৎ করে খবরটা পাই যখন প্লেনে ছিলাম। খুবই দুঃখজনক। তবে জীবনে যে কোনো কিছুর গ্যারান্টি নেই, সেটির একটি প্রমাণ তার মৃত্যু।’

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মঙ্গলবার রাতে মোশাররফের জানাজা নামাজে ছিলেন মাশরাফি বিন মুর্তজা। বন্ধুর বিদায়ে বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক ফেইসবুকে একটি ছবি দিয়ে শুধু লিখেছেন, ‘ভালো থাকিস বন্ধু।’

ফেইসবুকে শোক জানিয়ে মোশাররফ রুবেলের জন্য দোয়া চান মুশফিকুর রহিম, ‘মোশাররফ রুবেল ভাইয়ের খবরটি জেনে সত্যিই খারাপ লাগছে। বিদেহী আত্মার শান্তি কামনা করছি, পরিবারের সদস্যদের জন্যও প্রার্থনা থাকছে। বাংলাদেশ ক্রিকেটের জন্য দিনটি দুঃখের। চলুন আমরা সবাই তার জন্য দোয়া করি।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজসহ বর্তমান-সাবেক ক্রিকেটারদের অনেকে।

Previous articleসোনারগাঁও উপজেলা জাতীয়পার্টির ইফতার আয়োজন
Next articleকয়েকটি রাজনৈতিক দল আওয়ামী লীগ সরকারকে উৎখাতে ষড়যন্ত্র করছে: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।