শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁও উপজেলা জাতীয়পার্টির ইফতার আয়োজন

সোনারগাঁও উপজেলা জাতীয়পার্টির ইফতার আয়োজন

গিয়াস কামাল: সোনারগাঁও উপজেলা জাতীয়পার্টির উদ্যোগে ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত ইফতার ও আলোচনা অনুষ্ঠানে দেশবাসীর শান্তি ও সুস্বাস্থ্য কল্যাণ কামনা করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় সোনারগাঁও উপজেলা উদ্ধবগঞ্জ বাজার এলাকার জেলা অডিটোরিয়ামে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সোনারগাঁও উপজেলা জাতীয়পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রব এর সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁওয়ের সংসদ সদস্য ও জাতীয়পার্টির যুগ্ম আহবায়ক লিয়াকত হোসেন খোকা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী, সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাবরিনা খাঁন, সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গোলাম মোস্তফা মুন্না, সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁও জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, বারদী ইউনিয়ন পরিষদের সদস্য লায়ন বাবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments