শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeখেলাধুলাউইন্ডিজ সফরেও ছুটি চেয়েছেন সাকিব!

উইন্ডিজ সফরেও ছুটি চেয়েছেন সাকিব!

বাংলাদেশ প্রতিবেদক: আগামী মাসে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে সূদূর ওয়েস্ট ইন্ডিজে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ইনজুরির কারণে এমনিতেই বেশ কিছু ক্রিকেটার মিস করবে এই সফর। এর মধ্যে রয়েছেন তাসকিন, শরিফুল, নাঈম। এর মধ্যে হজের কারণে ক্যারিবীয় সফর থেকেই ছুটি নিয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহীম। নতুন করে ছুটি চেয়ে আলোচনায় এবার সাকিব আল হাসান।

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ খেলবে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ।

এবার টেস্ট নয় ওয়ানডে সিরিজ না খেলার জন্য নাকি ছুটির আবেদন করেছেন সাকিব। ওই ওয়ানডে সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ না হওয়ায় তিনি খেলতে চান না বলে জানা গেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক প্যানেল সূত্র জানিয়েছে, ক্রিকেট অপারেশন্স বিভাগকে ছুটির কথা বলেছেন সাকিব। তবে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

যদিও বিসিবির ক্রিকেট পরিচালন বিভাগের প্রধান জালাল ইউনুস বলেছেন, এখনো আনুষ্ঠানিক ছুটির আবেদন করেননি সাকিব। ওয়ানডে সিরিজ সফরের শেষ ভাগে। সে যদি ছুটি চায়, দেখা যাবে। তবে সে থাকছে সব ফরম্যাটে, এমন ভেবেই এগুচ্ছি আমরা।’

ওয়েস্ট ইন্ডিজে টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ দুই ম্যাচের সিরিজ ১৬ ও ২৪ জুন মাঠে গড়াবে। এরপর ২, ৩ ও ৭ জুলাই হবে টি-টোয়েন্টি সিরিজ। ১০, ১৩, ১৬ জুলাই হবে ওয়ানডে সিরিজ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments