বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ডে আগুন লাগার ঘটনায় সৃষ্ট ভয়াবহ পরিস্তিতি সবার সামনে। এতে ফায়ার সার্ভিসের কর্মীসহ মোট ৪১ জন মানুষ প্রাণ হারিয়েছেন। প্রতিবারই দেশের কোথাও যখন আগুন লাগে, তখন আগুন নির্বাপনে আমাদের প্রযুক্তির দীনতা প্রকাশ পায়। ঘটনার কয়েক দিন এগুলো নিয়ে আলোচনা হলেও পরে সময়ের সাথে সাথে বিষয়গুলো হারিয়ে যায় সবার মাথা থেকে। কিন্তু এরকম আর কতদিন? এবার এর একটি স্থায়ী সমাধানের জন্য প্রধানমন্ত্রীর কাছে একটি মানবিক আবেদন জানালেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।

সোমবার রুবেল হোসেন তার ভেরিফাইড ফেসবুক পেজে যে বিশেষ আবেদনটি করেন, তা নিচে তুলে ধরা হলো-

‘মাননীয় প্রধানমন্ত্রী, দয়া করে বাংলাদেশের ফায়ার সার্ভিসকে একটা ব্যাংক একাউন্ট খোলার নির্দেশ দিন। আমরা সারা দেশের মানুষ সেই ব্যাংক একাউন্টে টাকা জমা দিব, যে যা পারি তাই দেব। ১০, ১০০,১০০০, ১০০০০। দেশের মানুষের টাকায় আগুন নেভানোর আধুনিক যন্ত্রপাতি কেনা হবে। নিজেদের টাকায় যেহেতু আমরা আমাদের স্বপ্নের ‘পদ্মা সেতু’ করতে পেরেছি, তাহলে আমরা আমাদের টাকায় উন্নত-আধুনিক যন্ত্রপাতিও কিনতে পারবো। দয়া করে আপনি আমাদেরকে সেই সুযোগটা করে দিন। এদেশের মানুষ বিপদে মানুষের পাশে দাঁড়ায়-এর নাম সোনার বাংলাদেশ।’

রুবেলের মানবিক এই আবেদন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। এই প্রতিবেদন তৈরি পর্যন্ত (বিকেলে ৪:৫১) পোস্টে ৭৮ হাজার রিয়েক্ট ও ৬ হাজার এক শ’র ওপরে কমেন্ট জমা পড়েছে। আর শেয়ার হয়েছে ৪ হাজার তিন শ’র বেশি। প্রায় সব কমেন্টকারীই ইতিবাচক কমেন্ট করেছেন পোস্টটিতে।

Previous articleসুরমার পানি বিপদসীমার উপরে, ফের বন্যার কবলে সিলেট
Next articleরংপুরে যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।