বাংলাদেশ ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলার ইচ্ছার কথা জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

শনিবার পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি জং জানায়, আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজ আয়োজনের পরিকল্পনার কথা জানিয়েছেন পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা।

রমিজ রাজা বলেন, ‘আমরা নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছি। আমি চাই, বিশ্বকাপের আগে আমাদের দল অস্ট্রেলিয়ান পরিবেশে কিছু আন্তর্জাতিক ম্যাচে অংশ নিক, তাহলে এই ত্রিদেশীয় সিরিজের মাধ্যমে দল তাদের সেরা কম্বিনেশন ঠিক করে নেয়ার সুযোগ পাবে, নিজেদের ভালোমতো পরীক্ষা করে নিতে পারবে।’

ধারণা করা হচ্ছে- অক্টোবরের প্রথম সপ্তাহে এ ত্রিদেশীয় সিরিজ শুরু হবে। সেখানে দলগুলো একে অপরের সাথে দু’বার করে মুখোমুখি হবে। সেক্ষেত্রে ফাইনালে উঠলে পাঁচটি ম্যাচ খেলতে পারবে দলগুলো।

সূত্র : ডেইলি জং

Previous articleদাম কমলো সয়াবিন তেলের
Next articleসিলেটের বন্যা মোকাবেলায় সরকারের পাশাপাশি বেসরকারি উন্নয়ন সংস্থা আরডিআরএস বাংলাদেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।