বাংলাদেশ ডেস্ক: বিশ্বকাপ খেলতে গিয়ে নারী কেলেঙ্কারিতে আটক শ্রীলঙ্কান ক্রিকেটার দানুশকা গুনাথিলাকা। ধর্ষণের অভিযোগে তাকে আটক করেছে সিডনি পুলিশ। ফলে তাকে রেখেই দেশে ফিরতে হচ্ছে সতীর্থ শ্রীলঙ্কান ক্রিকেটারদের।

শ্রীলঙ্কার ঘোষির বিশ্বকাপ স্কোয়াডে ছিলেন দানুশকা গুনাথিলাকা। তবে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে নামিবিয়ার সাথে খেলার পর আর মাঠে নামা হয়নি গুনাথিলাকার। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে যান তিনি। তবে দলের সাথেই রেখে দেয়া হয় এই লঙ্কান ব্যাটসম্যানকে।

এর আগে ২০১৮ সালে গুনাথিলাকা এমনই এক ঘটনার সাথে জড়িত ছিলেন বলে অভিযোগ উঠে গুনাথিলাকার বিরুদ্ধে। ফলে সেই সময় শ্রীলঙ্কা ক্রিকেট তাকে বরখাস্ত করে। সেবার নরওয়েজিয়ান এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল গুনাথিলাকার উপর। কিন্তু পরে তাকে পুলিশ খারিজ করে দিয়েছিল, কারণ সে ঘটনার সাথে লঙ্কান এই ব্যাটার সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়নি।

Previous articleকবি শিরিন বেগমের ২টি কবিতা
Next articleমহিপুরে রাতের আঁধারে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।