শনিবার, মে ৪, ২০২৪
Homeখেলাধুলা‘ফিলিস্তিনে বোমা ফেলা বন্ধ করো’ লেখা জামা পরে মাঠে ঢুকে পড়লেন সমর্থক

‘ফিলিস্তিনে বোমা ফেলা বন্ধ করো’ লেখা জামা পরে মাঠে ঢুকে পড়লেন সমর্থক

বাংলাদেশ প্রতিবেদক: এর আগে বিশ্বকাপের একটি ম্যাচে গ্যালারিতে ফিলিস্তিনি পতাকা হতে কয়েকজন দর্শককে দেখা গেছে। তবে এবারের ঘটনাটা আরো বিস্ময়কর; ‘ফিলিস্তিনে বোমা ফেলা বন্ধ করো’ লেখা জামা পরে সরাসরি মাঠে ঢুকে পড়লেন এক সমর্থক।

রোববার বিশ্বকাপের ফাইনাল ম্যাচ চলাকালীন ঘটনাটি ঘটে। শুধু তাই নয়, এ সময় ওই সমর্থক ক্রিজে থাকা বিরাট কোহলিকে জড়িয়েও ধরেন।

হিন্দুস্তান টাইমস জানায়, ফাইনালে যখন ভারত চাপে আছে, ঠিক তখনই তিনি মাঠে ঢুকে পড়েন এবং কোহলিকে জড়িয়ে ধরেন। এই ঘটনায় বিরাট কোহলি বেশ বিরক্ত হন। পরে ফিলিস্তিনি ওই সমর্থককে মাঠ থেকে বের নিয়ে যান নিরাপত্তারক্ষীরা। কিছুক্ষণ থমকে থাকার পর ফের শুরু হয় খেলা।

যিনি মাঠে ঢুকে আসেন, তিনি সাদা রঙের একটি টি-শার্ট পরেছিলেন। টি-শার্টের সামনের দিকে বোমা বিস্ফোরণের মতো ছবি ছিল। আর তাতে লেখা ছিল, ‘স্টপ বম্বিং প্যালেস্তাইন (ফিলিস্তিনে বোমা ফেলা বন্ধ করো)।’

তবে ওই সমর্থককে আটক করা হয়েছে কিনা কিংবা তার সাথে কী আচরণ করা হয়েছে, তা এখনো জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments