শনিবার, মে ৪, ২০২৪
Homeখেলাধুলাবিশ্বকাপ ফাইনালের নায়ক হেডের পরিবারকে ধর্ষণের হুমকি ভারতীয় সমর্থকের

বিশ্বকাপ ফাইনালের নায়ক হেডের পরিবারকে ধর্ষণের হুমকি ভারতীয় সমর্থকের

বাংলাদেশ প্রতিবেদক: এবারের ওয়ানডে বিশ্বকাপে অস্ট্রেলিয়ার চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম নায়ক ট্রাভিস হেড। আহমেদাবাদে ফাইনালের শুরুতে ফিল্ডিংকালে অবিশ্বাস্য এক ক্যাচ নিয়ে তিনি সাজঘরে ফেরান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে। পরে ব্যাট হাতে শিরোপাজয়ী ১৩৭ রানের অনবদ্য ইনিংস খেলেন অজি ওপেনার। সেমিফাইনালের পর ফাইনালেরও সেরা খেলোয়াড় হেড। রোববার বিশ্বকাপ ফাইনালের পর সেই হেডের পরিবারকে খুন এবং ধর্ষণের হুমকি পেতে হলো। অভিযুক্ত এক ভারতীয় ক্রিকেটপ্রেমী।

এই হেডের ইনিংসের কাছেই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারতে হয়েছিল ভারতকে। হেড বার বার স্বপ্নভঙ্গ করছেন রোহিত-কোহলিদের। তাতেই চটেছেন ভারতীয় কয়েকজন ক্রিকেটপ্রেমী। রোববার বিশ্বকাপ ফাইনালের পর সামাজিকমাধ্যমে সরাসরি হেডকে হুমকি দিয়েছেন এক ভারতীয় সমর্থক। ট্রাভিস হেডের পরিবারকে খুন এবং স্ত্রীকে ধর্ষণের হুমকি দিয়েছেন।

তার এই কদর্য আক্রমণ এবং মানসিকতার নিন্দা এবং সমালোচনা করেছেন বহু ক্রিকেটপ্রেমী। তার রুচি নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ কেউ আবার সামাজিকমাধ্যমেই পুলিশের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছেন। অস্ট্রেলিয়া দলের পক্ষ থেকে অবশ্য এই ব্যাপারে কোনও মন্তব্য করা হয়নি।

চোটের জন্য বিশ্বকাপে অস্ট্রেলিয়ার শুরুর পাঁচ ম্যাচে খেলতে পারেননি ট্রাভিস হেড। চোট সারিয়ে পরে ভারতে দলের সঙ্গে যোগ দেন তিনি। রোববারের ফাইনালে প্রথমে দারুণ ক্যাচ ধরে রোহিত শর্মাকে আউট করেন হেড। পরে চাপের মুখে ১২০ বলে ১৩৭ রানের নিখুঁত ইনিংস খেলে ভারতকে লড়াই থেকে ছিটকে দেন তিনি। বিশ্বকাপ চলাকালে হেডের স্ত্রী, সন্তানও ছিলেন ভারতে । রোববার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারিতেও ছিলেন হেডের স্ত্রী। বিশ্বকাপ ট্রফি নিয়ে স্ত্রীর সঙ্গে ছবিও তুলেছেন হেড।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments