মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeখেলাধুলাদেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে: পাপন

দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে: পাপন

বাংলাদেশ প্রতিবেদক: বিশ্বকাপের পুরোপুরি ব্যর্থ হয়েছে বাংলাদেশ দল। যা কোনো ভাবেই মানতে পারেনি দেশের সাধারণ মানুষ। তাই ব্যাপক সমালোচনার শিকার হয়েছে বিসিবি ও ক্রিকেটারদের। তাই বিশ্বকাপে ব্যর্থতার কারণ খুঁজতে চায় তিন সদস্যের কমিটি গঠন করেছে ক্রিকেট বোর্ড। তবে ক্রিকেটারদের শস্তি দিলে তা মেনে নিতে পারেনা দেশের মানুষ এমন মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ঢাকা টেস্ট চতুর্থ দিনেই শেষ হয়েছে। যেখানে টাইগারদের ৪ উইকেটে হারিয়েছে কিউইরা। ম্যাচটি শেষ হতেই গণমাধ্যমের মুখোমুখি হন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, যে কোনো অনিয়ম নিয়ে যখন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শাস্তির পথে হাঁটতো, তখন দেশের মানুষ এটাকে গ্রহণ করতো না। দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) ম্যাচ শেষে মিরপুরে বিসিবি সভাপতি বলেন, যে কাউকে শাস্তি যখনই দিয়েছি, সারা দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে। মানুষ চায় না আমি কারো বিরুদ্ধে কোনো কঠিন পদক্ষেপ নিই, আমিতো এতদিন তাই জানতাম। কেউ কি আমাদের সাপোর্ট করেছে কখনো? কোনো একটা সঠিক সিদ্ধান্ত নেয়ার পরে। আমরা অপেক্ষা করছিলাম। এই জিনিস গুলো মানুষ উপলদ্ধি করুক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments