শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা

প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: লালমনিরহাটের হাতীবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকার বাড়িতে গিয়ে বিষ পান করে আত্মহত্যা করেছেন দুলু (১৮) নামে এক প্রেমিক। আজ শনিবার সকালে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের উত্তর ধুবনী গ্রামের হাজীর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ওই এলাকার আব্দুল আজিজের ছেলে দুলুর সঙ্গে প্রতিবেশী এক মেয়ের প্রেমের সর্ম্পক ছিল। তারা বিয়ে করতে চাইলে আপত্তি ওঠে দুই পরিবারে। পরে গতকাল শুক্রবার দিনগত রাতে ওই মেয়ে বাড়িতে বিয়ের দাবিতে যান দুলু। কিন্তু বাড়িতে মেয়েকে না পেয়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। এ সময় তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল পরে রংপুর মেডিকেলকলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, বিষয়টি জেনেছেন। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments