মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeবিনোদনঅবশেষে ‘খোলামেলা’ ছবিগুলো সরিয়ে নিলেন সাকিবের নায়িকা ইধিকা

অবশেষে ‘খোলামেলা’ ছবিগুলো সরিয়ে নিলেন সাকিবের নায়িকা ইধিকা

বাংলাদেশ প্রতিবেদক: আলোচনা-সমালোচনার মুখে অবশেষে ‘খোলামেলা’ ছবিগুলো ইনস্টাগ্রাম থেকে সরিয়ে নিলেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। গতকাল শুক্রবার থেকে সেসব ছবি আর দেখা যাচ্ছে না নায়িকার ইনস্টাগ্রামে। জানা যায়, ইধিকার নতুন লুক ফ্রেমবন্দী করেছেন কলকাতার চিত্রগ্রাহক তথাগত ঘোষ। ফটোগ্রাফার এসব ছবি তার ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন।

সোশ্যালে ছড়িয়ে পড়া ছবিগুলোতে দেখা যায়, পাথরের গা ছুঁয়ে গড়িয়ে যাচ্ছে স্বচ্ছ পানি। কুয়াশার কারণে অল্পতেই সীমাবদ্ধ দৃষ্টি। আর সেই পাথরের ওপরে দাঁড়ান ইধিকা। মাথার চুলগুলো এলোমেলো। লাল রঙের লেহেঙ্গা ও খোলামেলা ব্লাউজে এভাবেই ক্যামেরাবন্দি হন ইধিকা। ছবিগুলো নেটদুনিয়ায় প্রকাশের পর নেটিজেনরা মত্ত হয় তার সমালোচনায়।

এদিকে, ওপার বাংলার অভিনেত্রী ইধিকা গত ঈদুল আজহায় বাংলাদেশের সিনেমায় অভিষেক ঘটে। ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে কাজ করেন ‘প্রিয়তমা’য়। যা ব্যাপক সাড়া ফেলে বাংলাদেশে। দেশ পেড়িয়ে বিদেশের মাটিতেও সিনেমাটি প্রশংসা কুড়ায়। সঙ্গে প্রশংসিত হন অভিনেত্রী ইধিকাও।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments