শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeখেলাধুলারিয়াদ এমনই খেলত, ফিরে আসার কিছু নেই: মাশরাফি

রিয়াদ এমনই খেলত, ফিরে আসার কিছু নেই: মাশরাফি

বাংলাদেশ প্রতিবেদক: ভারতে পঞ্চাশ ওভারের বিশ্বকাপে বাংলাদেশ দলে অনিশ্চিত ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ২০২২ সালের টি-২০ বিশ্বকাপের দলে জায়গা হয়নি তার। ওই রিয়াদ ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপ দলের বড় ভরসা নাম।

বুড়িয়ে যাওয়া রিয়াদের এভাবে দলে গুরুত্বপূর্ণ হয়ে ওঠাকে কামব্যাক বলা হচ্ছে। যদিও সাবেক অধিনায়ক মাশরাফি মর্তুজা এটাকে কামব্যাক মানতে নারাজ। তার মতে, রিয়াদ আগেও এমনই খেলত। সোমবার বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

রিয়াদ বলেন, ‘সাকিবকে নিয়ে আলাদা করে বলার কিছু নেই। তার কাছে সেরা পারফরম্যান্স আশা করবো। রিয়াল তো খেলছেই, ফিরে আসার কী আছে! রিয়াদ আগেও এমনই খেলত।’ এছাড়া শান্তর নেতৃত্ব নিয়ে কিছু বলেননি ম্যাশ। তিনি জানান, শান্তর অধিনায়কত্ব তার দেখা হয়নি।

বিশ্বকাপে বাংলাদেশের প্রত্যাশা নিয়ে মাশরাফি জানান, তিনি চাইবেন দল গ্রুপ পর্বের সবগুলো ম্যাচে জিতুক। সেভাবেই চিন্তা কর উচিত, ‘নেপাল-নেদারল্যান্ডসের বিপক্ষে হারার চিন্তা করলে তো কঠিন। দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কার একটা… দুইটাই নয় কেন? দুই দলকেই হারানোর চিন্তা করা যেতে পারে।’

বাংলাদেশ পূর্বের টি-২০ বিশ্বকাপে ভালো ক্রিকেট খেলতে পারেনি। ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপের পর বড় ম্যাচ জয়েরও রেকর্ড নেই। তারপরও দল চ্যাম্পিয়ন হয়ে আসুক এই প্রত্যাশা মাশরাফির, ‘কতদূর যাবে বলতে পারব না। অবশ্যই চাইব চ্যাম্পিয়ন হয়ে আসুক। তবে বাস্তবতা মাথায় নিয়ে ভাবতে হবে। ওখানে কেমন খেলছে, উইকেট-কন্ডিশন কেমন, দল কেমন, কেমন ফর্মে আছে। প্রথম রাউন্ড পার করলে একটা ধারণা হবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments