মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeঅর্থনীতিঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং বাংলাদেশ দূতাবাস মেক্সিকো একযোগে কাজ...

ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং বাংলাদেশ দূতাবাস মেক্সিকো একযোগে কাজ করবে

উমার ফারুক, মেক্সিকো: বাংলাদেশ ও মেক্সিকোর মধ্যে দ্বিপাক্ষিক বাণিজ্যিক সম্পর্ক আরো জোরদার করবার লক্ষ্যে ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং মেক্সিকো সিটিস্থ বাংলাদেশ দূতাবাস এক যোগে কাজ করবে – এই মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ-এর প্রেসিডেন্ট জনাব রিজওয়ান রহমান এবং মেক্সিকোতে নিয়োজিত বাংলাদেশের রাষ্ট্রদূত আবিদা ইসলাম। আজ, ২৭শে জানুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিত এক ভার্চুয়াল সভায় তারা এই মতামত প্রকাশ করেন।

ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ কর্তৃক অয়োজিত উক্ত সভায় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব আরমান হক, সাধারণ সচিব জনাব আফসারুল আরিফিন, নির্বাহী সচিব জনাব মোঃ জয়নাল আবেদিন এবং দূতাবাসের কাউন্সেলর শাহানাজ রানু উপস্থিত ছিলেন।

ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এবং বাংলাদেশ দূতাবাসের মধ্যে অনুষ্ঠিত এই সভায় বাণিজ্যিক সহযোগিতার সম্ভাব্য নতুন খাত চিহ্নিতকরণসহ দ্বিপাক্ষিক বিনিয়োগ ও বাণিজ্য সম্প্রসারণের বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments