বুধবার, মে ১, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে এলেঙ্গা পৌরসভায় নৌকা ও দুই ইউপিতে স্বতন্ত্র জয়ী

টাঙ্গাইলে এলেঙ্গা পৌরসভায় নৌকা ও দুই ইউপিতে স্বতন্ত্র জয়ী

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা নির্বাচনে নৌকা ও নাগরপুর উপজেলার ভারড়া এবং ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রতিটি কেন্দ্রে ইভিএমে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ঠু রাখতে বিজিবি, পুলিশ, র‌্যাবসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন ছিল।

এলেঙ্গা পৌরসভায় ১৩ হাজার ৬১৭ ভোট পেয়ে বেসরকারিভাবে দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী নুর-এ আলম সিদ্দিকী। তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী শাফী খান (জগ) প্রতীক নিয়ে পেয়েছেন ৮ হাজার ৮০৫ ভোট। এলেঙ্গা পৌরসভায় মেয়র পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। নাগরপুর উপজেলার ভারড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো: আবুবকর ছিদ্দিক (আনারস) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৫ হাজার ৯৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি নৌকার প্রার্থী রিয়াজ উদ্দিন তালুকদার পেয়েছেন ৩ হাজার ৯৯৬ ভোট। অপরদিকে ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হাফেজ মাও: মো: হাবিবুল্লাহ বাহার (মোটর সাইকেল) ৪ হাজার ৪১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী মো: শহিদুল ইসলাম (চশমা) পেয়েছেন ৩ হাজার ৫৬৭ ভোট।

অন্যদিকে নৌকা প্রতীকের প্রার্থী হেকমত সিকদার ৩ হাজার ৪৪৩ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এছাড়াও সাধারণ সদস্য পদে ৩৯ জন এবং সংরক্ষিত পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিসঢ়;দ্বতা করেন। এ ব্যাপারে টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বলেন, নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণ করতে পর্যাপ্ত সংখ্যাক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছিল। বিগত সময়ের মতো এবারও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা ও নাগরপুর উপজেলার ভারড়া এবং ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নে সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments