শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে নারীর গলাকাটা লাশ উদ্ধার

সোনারগাঁওয়ে নারীর গলাকাটা লাশ উদ্ধার

গিয়াস কামাল: সোনারগাঁওয়ে রোজিনা (৩৪) নামে রাজধানীর মিরপুরের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া এলাকা থেকে বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার সকালে স্থানীয়রা সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া গ্রামে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে। নিহত নারীটির গলার কন্ঠনালী ধারালো অস্ত্র দিয়ে কাঁটাবস্থায় ছিল।

স্থানীয়দের তথ্যমতে, নিহত রোজিনার পরনে লাল সালোয়ারের সাথে গায়ে হালকা এ্যাঁশ কালার বোরকার নিচে সাদা ও গোলাপী রংয়ের কামিজ ছিল।

নিহত রোজিনার মরদেহের পাশে তার জাতীয় পরিচয় পত্র উদ্ধার করা হয়েছে। জাতীয় পরিচয় পত্র অনুযায়ী রোজিনার বয়স ৩৪ বছর। তার বাসা ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায়। বাড়ি নাম্বার ২১, গলি নাম্বার ১, দক্ষিণ কোট বাড়ি, মিরপুর – ১২১৬

সোনারগাঁও থানার ওসি মাহবুব আলম এবং ওসি (তদন্ত) আহসান উল্লাহ’র সাথে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও করা সম্ভব হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments