মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলারাবি স্কুলের ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

রাবি স্কুলের ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের স্কুল শাখার এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে এজাহার দায়েরের পর মতিহার থানা-পুলিশ ওই শিক্ষককে কাজলা এলাকা থেকে গ্রেপ্তার করে। বিকেলে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তার শিক্ষকের নাম মো. দুরুল হুদা।

এ ঘটনায় গতকাল দুপুরে ওই স্কুলছাত্রীর মা মতিহার থানায় দুরুল হুদার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার রাত সাড়ে আটটার দিকে শিক্ষক দুরুল হুদা ছাত্রীর বাসায় পড়াতে গিয়েছিলেন। পড়া শেষে তিনি ওই ছাত্রীর বাড়ি দেখার নাম করে ছাত্রীকে নিয়ে স্টোররুমে যান। সেখানে তিনি ছাত্রীকে জড়িয়ে ধরে অশালীন আচরণ করেন। ওই ছাত্রী জোরে ধাক্কা দিয়ে চলে যেতে চাইলে দুরুল হুদা তাকে আবার জড়িয়ে ধরেন। এ সময় ছাত্রীর চিৎকারে তার অভিভাবকেরা ঘটনাস্থলে গেলে তিনি দ্রুত পালিয়ে যান। এ ঘটনার পর থেকে ছাত্রীটি মানসিকভাবে ভেঙে পড়েছে।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা করা হয়েছে। গতকাল আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments