মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে গাঁজাসহ মাদক কারবারী আটক

বেলকুচিতে গাঁজাসহ মাদক কারবারী আটক

এম,এ,মুছা: সিরাজগঞ্জের বেলকুচিতে ১০০ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ।শনিবার সন্ধায় উপজেলার চন্দনগাঁতী মোল্লা পাড়া থেকে তাকে ১০০ গ্রাম (পঞ্চাশ পুরিয়া) গাঁজাসহ আটক করা হয়। আটককৃত কারিমুল হক চন্দনী দোলন (৩৭) চন্দনগাঁতী মোল্লা পাড়া গ্রামের মৃত নায়েব মোজাম্মেল হক চন্দনীর ছেলে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে জানান, শনিবার সন্ধায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস,আই, আব্দুস সবুর এ,এস,আই, কবির উদ্দিনসহ ও আনোয়ারুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে চন্দনগাঁতী মোল্লা পাড়া এলাকায় অভিযান চালিয়ে কারিমুল হক চন্দনী দোলন নামের এক মাদক ব্যবসায়ীকে ১০০ গ্রাম (পঞ্চাশ পুরিয়া) গাঁজাসহ আটক করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments