বুধবার, মে ১, ২০২৪
Homeসারাবাংলাসুদীপ্ত হত্যা মামলার আসামি জাহেদ গ্রেফতার

সুদীপ্ত হত্যা মামলার আসামি জাহেদ গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের আলোচিত ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার অন্যতম আসামি মো. জাহেদুর রহমান জাহেদকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় জাহেদ ও তার সহযোগীদের হামলায় তিন পুলিশ আহত হন।

শনিবার দিনগত মধ্যরাতে নগরের খুলশী থানার লালখান বাজার ইস্পাহানি মোড়ে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- খুলশী থানার এসআই আনোয়ার হোসেন, এএসআই রতন ও কনস্টেবল মো. মনির।

গ্রেফতার জাহেদ স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি নগরের লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুদীপ্ত হত্যা মামলায় কারাবন্দি আসামি দিদারুল আলম মাসুমের অনুসারী।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ‘গতকাল রাতে লালখান বাজার ইস্পাহানি মোড়ে দায়িত্ব পালন করছিলেন পুলিশ সদস্যরা। এ সময় পুলিশকে দেখেই সন্ত্রাসী জাহেদ ও তার সহযোগীরা নিয়ে পুলিশ সদস্যদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় তাদের ধাওয়া করে জাহেদকে ধরে ফেলে, অন্যরা পালিয়ে যায়। গ্রেফতার জাহেদ ২০১৭ সালে সিটি কলেজ ছাত্র ও নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার অন্যতম আসামি। এ হত্যা মামলায় তিনি আগে গ্রেফতার হলেও পরে জামিনে মুক্তি পান।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments