বুধবার, মে ১, ২০২৪
Homeসারাবাংলাযমুনা পাড়ি দিয়ে সিরাজগঞ্জে গেলেন শতাধিক মানুষ

যমুনা পাড়ি দিয়ে সিরাজগঞ্জে গেলেন শতাধিক মানুষ

আব্দুল লতিফ তালুকদার: করোনার প্রাদুর্ভাবের মধ্যে ঢাকা,ও নারায়ণগঞ্জ ফেরত শতাধিক নারী-পুরুষ যমুনা নদী পার হয়েছেন।

মঙ্গবার (১৪ এপ্রিল) ভোর সকালে ভূঞাপুরে উপজেলার খানুরবাড়ি ও ভালুকুটিয়া এলাকা দিয়ে নৌকা যোগে যমুনা নদী পার হয়েছেন এসব ঘরে ফেরা মানুষ।
জানা যায়, যমুনা নদী পার হওয়া ওইসব নারী- পুরুষ ঢাকা ও নারানগঞ্জ থেকে ট্রাক ও ছোট ছোট যানবাহন দিয়ে এলেঙ্গাতে ও বঙ্গবন্ধুসেতু পূর্ব পারে পুলিশের ভয়ে সেখানে নেমে এরপর সিএজি, অটোরিক্সা ও পায়ে হেটেও উপজেলার গোবিন্দাসী ঘাটে এসে পার হতো। কিন্তু সেখানে নদীর পাড়ে কোন নৌকা না থাকায় পার্শ্ববর্তী খানুরবাড়ি ও ভালুকুটিয়া হয়ে খেয়া ঘাটে এসে ছোট নৌকা যোগে নদী পার হয়।

খানুরবাড়ি ও ভালুকুটিয়া এলাকায় বসবাসকারী প্রত্যেক্ষদর্শীরা জানায়, ভোর সকালের দিকে বিভিন্ন জায়গা থেকে আসা ওইসব মানুষ গোবিন্দাসী ঘাটে নৌকা না পেয়ে খানুরবাড়ি ও ভালকুটিয়া এলাকায় খেয়াঘাটে গিয়ে জনপ্রতি ৩শ থেকে ৫শ টাকা পর্যন্ত ভাড়া দিয়ে নদী পার হয়ে সিরাজগঞ্জে পাড়ি দিয়েছেন আতঙ্কিত লোকজন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments