মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeস্বাস্থ্য সেবাদেশে নতুন আরও ১১ চি‌কিৎসক ক‌রোনায় আক্রান্ত

দেশে নতুন আরও ১১ চি‌কিৎসক ক‌রোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১১ চিকিৎসক করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে করোনায় আক্রান্ত চিকিৎসকের সংখ্যা দাঁড়াল ৫৪৭ জনে।

সারাদেশে আক্রান্ত চিকিৎসকদের মধ্যে সর্বোচ্চ সংখ্যক ৪১১ জন রাজধানীতে। তারা বিভিন্ন সরকা‌রি ও বেসরকা‌রি হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা দিতে গিয়ে এ ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন।

সোমবার (৪ মে) ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সিবিলিটিস (এফডিএসআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এ তথ্য জানা‌নো হয়।

মোট আক্রান্তদের ম‌ধ্যে বরিশালে ৯ জন, চট্টগ্রামে ১৭ জন, সিলেটে ৭ জন, খুলনায় ৩০ জন, রংপুরে ৯ জন, ময়মনসিংহে ৬১ এবং রাজশাহী বিভাগে ৩ জন করোনায় আক্রান্ত হন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

গত ৮ মার্চ দেশে প্রথম শনাক্ত হয় করোনাভাইরাস। এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১০ হাজার ১৪৩ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ২১০ জন, আর মারা গেছেন ১৮২ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments