মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeখেলাধুলাডাবল হ্যাটট্রিকে ইতিহাসের পাতায় আয়ারল্যান্ডের পেসার কার্টিস ক্যাম্ফার

ডাবল হ্যাটট্রিকে ইতিহাসের পাতায় আয়ারল্যান্ডের পেসার কার্টিস ক্যাম্ফার

বাংলাদেশ প্রতিবেদক: টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম বোলার হিসেবে চার বলে চার উইকেট নিয়ে ইতিহাসের পাতায় আয়ারল্যান্ডের পেসার কার্টিস ক্যাম্ফার।

সোমবার বিশ্বকাপের ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধে এই কীর্তি গড়েন আইরিশ পেসার।

টানা তিন বলে উইকেট নিলে হয় হ্যাটট্রিক। ক্রিকেটে সাধারণত চার বলে চারটি উইকেট নিলে বলা হয় ডাবল হ্যাটট্রিক। এমন কীর্তি আগে ছিল শুধু শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গার।

নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে ইনিংসের দশম ওভারে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে উইকেট নেয়ার মাধ্যমে দেখা মেলে এবারের বিশ্বকাপের প্রথম হ্যাটট্রিক। নবম ওভার শেষে নেদারল্যান্ডসের সংগ্রহ ছিলো ২ উইকেটে ৫০ রান। ক্যাম্ফারের চমক জাগানো বোলিংয়ের পর দলটির স্কোর দাঁড়ায় ৬ উইকেটে ৫২ রান। এই ওভারে সাজঘওে ফেরেন কলিন অ্যাকারম্যান (১১), রায়ান টেন ডেসকাট (০), স্কট এডওয়ার্ডস (০) ও রোয়েলফ ফন ডার মারউই (০)।

দ্বিতীয় বলে ক্যাচ আউট অ্যাকারম্যান। রিভিউ নিয়েও বাঁচতে পারেননি তিনি। পরের দুই বল লেগ বিফোরের ফাঁদে পড়েন ডেসকাট ও এডওয়ার্ডস। পূরণ হয় ক্যাম্ফারের হ্যাটট্রিক। পরের বলে ইনসাইড এজে বোল্ড হন মারউই। ডাবল হ্যাটট্রিকের আনন্দে মাতেন ক্যাম্ফার, সাথে গোটা আইরিশ শিবির।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments