মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে ইউপি নির্বাচনে বন্ধ ঘোষিত ভোটকেন্দ্র গুলোর পুনরায় ভোটগ্রহনের তারিখ নির্ধারন

উলিপুরে ইউপি নির্বাচনে বন্ধ ঘোষিত ভোটকেন্দ্র গুলোর পুনরায় ভোটগ্রহনের তারিখ নির্ধারন

আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বানের বন্ধঘোষিত ভোটকেন্দ্র গুলোতে পুনঃরায় ভোটগ্রহনের তারিখ নির্ধারন করা হয়।

জানা যায়, বাংলাদেশ নির্বাচন কমিশন নির্বাচন কমিশন সচিবালয় যার স্বারক নং ১৭.০০.০০০০.০৭৯.৪১.০৪৬.২১.১০০ স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ৩৭ অনুযায়ী ২৬ ডিসেম্বর ২০২২ তারিখে ৫ম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বানে সংলগ্নি-১ এ উল্লেখিত সংশ্লিষ্ট চেয়ারম্যান, সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের বন্ধঘোষিত ভোটকেন্দ্রের আগামী ৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখে পুনঃভোটগ্রহন সম্পন্ন করার জন্য মাননীয় নির্বাচন কমিশন সিদ্ধান্ত গ্রহন করেছেন।

পুনঃভোটগ্রহন হবে যে সব ইউনিয়ন, দুর্গাপুর মোট ভোটকেন্দ্র ৪টি মোট ভোটার ৮৪৭১, সাহেবের আলগা মোট ভোটকেন্দ্র ১টি মোট ভোটার ১৯০১, তবকপুর মোট কেন্দ্র ১টি মোট ভোটার ৩৪৮২ এবং বুড়াবুড়ি ইউনিয়নে মোট কেন্দ্র ১টি মোট ভোটার ২৪১৮ জন।

উপজেলার নির্বাচন অফিসার আহসান হাবীব বলেন, নির্বাচন কমিশন পুনঃভোটগ্রহনের জন্য ৭ জানুয়ারি ২০২২ তারিখ নির্ধারন করেছেন। উক্ত ৭ তারিখ ইউপি নির্বাচন পুনঃভোটগ্রহন অবাধ ও সুষ্ঠ করতে যাবতীয় ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments