বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeপ্রশাসনগুজবের পোস্টে লাইক, কমেন্ট-শেয়ার করলেই ব্যবস্থা: র‌্যাব ডিজি

গুজবের পোস্টে লাইক, কমেন্ট-শেয়ার করলেই ব্যবস্থা: র‌্যাব ডিজি

বাংলাদেশ প্রতিবেদক: ঈদে গণ-পরিবহন বন্ধ থাকলেও ব্যক্তিগত গাড়িতে ঢাকার বাইরে যাওয়া যাবে বলে জানিয়েছেন র‍্যাব মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, ব্যক্তিগত গাড়িতে সাধারণত পরিবারের মানুষজনই ভ্রমণ করে থাকে। তাই সরকার মানুষের সুবিধায় এ সিদ্ধান্ত নিয়েছে।

শুক্রবার (২২ মে) সকালে আসন্ন ঈদুল ফিতর ও করোনা পরিস্থিতি নিয়ে অনলাইন ব্রিফিংয়ে র‍্যাব মহাপরিচালক এসব কথা বলেন।

ব্রিফিংয়ে ঈদের দিন সবাইকে ঘরে থেকে ঈদ পালন করার আহ্বান জানান তিনি। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে ঈদ জামাত নিশ্চিতে সারা দেশে র‍্যাবের নজরদারি থাকবে বলেও জানান ডিজি। যারা ঈদ ছুটি শেষে ঢাকায় আসবেন, তাদের একই সময় না এসে ভিন্ন ভিন্ন সময় ঢাকায় প্রবেশের অনুরোধ জানান র‍্যাব মহাপরিচালক।

এসময় তিনি আরো বলেন, করোনা পরিস্থিতি নিয়ে গুজব সৃষ্টির অপচেষ্টা চলছে। কেউ ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সৃষ্টিকারী পোস্টে লাইক, কমেন্ট বা শেয়ার করলে তাকে আইনের আওতায় আনা হবে। কোনো তথ্য যাচাই না করে অহেতুক শেয়ার দিয়ে নিজেকে বিপদে ফেলবেন না।

ব্রিফিংয়ে র‍্যাব মহাপরিচালক জানান, করোনা মহামারীর সময়ে বিভিন্ন অভিযানে ধর্ষক ও ৩১ জন হত্যাকারী, ৪৭ জন জঙ্গি, ২ হাজার ৫০১ জন অপরাধী, ১ হাজার ৪৮৫ জন মাদক ব্যবসায়ী ও ৮৯ জন অস্ত্রধারীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া অস্ত্র তৈরির কারখানা ও ২ জন কারিগর, ১২৭টি অস্ত্র, ৩ হাজার ১শ ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments