বাংলাদেশ প্রতিবেদক: আজ ১৭ নভেম্বর রামু সেনানিবাসে ১০ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধানে আন্তঃ ফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই প্রতিযোগিতা গত ১৩ নভেম্বর ২০২২ তারিখে শুরু হয়। এতে বাংলাদেশ সেনাবাহিনীর ১৬ টি বড় ও ছোট ফরমেশন দল অংশগ্রহণ করে। এ প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন ও ৬ স্বতন্ত্র এডিএ ব্রিগেড রানারআপ হওয়ার গৌরব অর্জন করে।

প্রতিযোগিতায় (নং ৪০৬৩৩৬৩) সৈনিক মোঃ তপু মোল্লা, ১০ পদাতিক ডিভিশন ১ম ও শ্রেষ্ঠ প্রতিযোগী এবং (নং ১২৪৪৩৪১) সৈনিক গোলাম রাব্বানী, ১০ পদাতিক ডিভিশন ২য় শ্রেষ্ঠ প্রতিযোগী হওয়ার গৌরব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ দলসমূহের মহড়া প্রদর্শন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও, উক্ত সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং কক্সবাজার এরিয়ার সকল অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বিশেষ হেলিকপ্টারে গতকাল বুধবার রামু সেনানিবাসে পৌঁছান। তিনি ঢাকা ফিরে যওয়ার কথা রয়েছে।

আইএসপিআর এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

Previous articleসরকারি যেকোন অফিসে ফি’র বাইরে অতিরিক্ত কোন টাকা দিবেন না: বিভাগীয় কমিশনার
Next articleসোনারগাঁওয়ে আ’লীগ-বিএনপির সংঘর্ষ, আ’লীগের কার্যালয় ভাঙচুর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।