গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় ভাঙচুর করা হয়।

বুধবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনায় ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ছয়জন আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকায় আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম ও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে বুধবার দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটে। এ সময় পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নম্বর ওয়ার্ডের কার্যালয়ের ভেতরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র ভাংচুর করা হয়।

এ ঘটনায় আব্দুর রউফের সমর্থক বাবুল মিয়া, সবুর খান ও আব্দুল জলিল মারাক্তকভাবে আহত হয়েছেন। আব্দুল হালিমের সমর্থক ইমন মিয়া, আরিফ হোসেন, মেহেদী হাসানও আহত হন। আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম দাবি করেন, আব্দুর রউফের লোকজন আমার সমর্থকদের উপর হামলা চালিয়েছে ও আওয়ামী লীগ কার্যালয় ভাংচুর করেছে।

Previous articleরামু সেনানিবাসে আন্তঃ ফরমেশন এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত
Next articleবঙ্গোপসাগরে সাগরে মাছ ধরতে গিয়ে জালের সঙ্গে আটকে জেলের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।