শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে রোহিঙ্গাসহ এইডস আক্রান্ত মানুষের সংখ্যা ৪১১ জন

কক্সবাজারে রোহিঙ্গাসহ এইডস আক্রান্ত মানুষের সংখ্যা ৪১১ জন

কাগজ প্রতিনিধি: কক্সবাজারে রোহিঙ্গাসহ এখন এইডস আক্রান্ত মানুষের সংখ্যা ৪১১ জন। এদের মধ্যে ২৮৫ জন রোহিঙ্গা ও ১২৬ জন স্থানীয় বাংলাদেশি। ২০১৬ সাল থেকে এখন পর্যন্ত এসব রোগীকে চিহ্নিত করেছে কক্সবাজার সিভিল সার্জন কার্যালয়।

শনিবার বিকেলে কক্সবাজার প্রেসক্লাব সম্মেলন কক্ষে বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) আয়োজিত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এই তথ্য জানান কক্সবাজার সিভিল সার্জন ডা. এম এ মতিন। এসময় তিনি বলেন, ২০১৬ সাল থেকে এখন পর্যন্ত কক্সবাজার জেলায় রোহিঙ্গাসহ এইডস রোগীর সংখ্যা ৪১১ জন। এদের মধ্যে মারা গেছেন ৫৬ জন।

বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতির (নাটাব) কক্সবাজার জেলা সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার প্রেসক্লাবের সহসভাপতি মমতাজ উদ্দিন বাহারি ও দীপক শর্মা দীপুসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments