বুধবার, মে ২৯, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে জামায়াতের জেলা আমিরসহ গ্রেফতার ৭০

রাজশাহীতে জামায়াতের জেলা আমিরসহ গ্রেফতার ৭০

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় নাশকতার পরিকল্পনার অভিযোগে জেলা (পূর্ব) জামায়াতের আমির মকবুল হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে জেলা ও নগর পুলিশের বিশেষ অভিযানে আরও ৭০ জনকে গ্রেফতার করা হয়। এর মধ্যে জেলা পুলিশ ৩২ জন ও নগর পুলিশ ৩৮ জনকে গ্রেফতার করে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ সুপার আবদুর রাজ্জাক খান জানান, শুক্রবার ভোরে পুঠিয়া থানা পুলিশ উপজেলার জামিরা গ্রামের নিজ বাড়ি থেকে জামায়াত নেতা মকবুল হোসেনকে গ্রেফতার করে। নির্বাচন ঘিরে নাশকতার পরিকল্পনার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার ভোর পর্যন্ত বিভিন্ন থানা পুলিশ অভিযান চালিয়ে আরও ৩১ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে গোদাগাড়ী থানায় একজন, তানোরে পাঁচজন, মোহনপুরে তিনজন, পুঠিয়ায় তিনজন, বাগমারায় তিনজন, দুর্গাপুরে ছয়জন, চারঘাটে তিনজন ও বাঘা থানায় সাতজন।
এদিকে নগর পুলিশের বিশেষ অভিযানে ৩৮ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন আরএমপির মুখপাত্র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments