বরিশাল প্রতিনিধি: বরিশালের মেঘনা নদীর মোহনায় দুটি লঞ্চের সংঘর্ষে সাকিব (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও কমপক্ষে ৫ জন। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার কালিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে

নিহত সাকিব পালোয়ান (২০) মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের রাজ্জাক পালোয়ানের ছেলে। তিনি ঢাকার কেরাণীগঞ্জে দর্জি শ্রমিকের কাজ করতেন বলে জানা গেছে।

নিহতের স্বজন হুমায়ুন ও অ্যাডভেঞ্চার-৯ লঞ্চের সুপারভাইজার মাসুদ জানান, রাত ৯টার দিকে যাত্রী নিয়ে বরিশাল নদীবন্দর থেকে অ্যাডভেঞ্চার-৯ লঞ্চটি ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে। পানি কম থাকায় মেহেন্দিগঞ্জ উপজেলার কালিগঞ্জ সংলগ্ন মেঘনা নদী তীরে লঞ্চটি নোঙ্গর করে রাখা হয়।

রাত দেড়টার দিকে বরগুনা থেকে ঢাকাগামী সুন্দরবন-৬ নামের অপর একটি লঞ্চ অ্যাডভেঞ্চার-৯ লঞ্চের মাঝ বরাবর সজোরে ধাক্কা দেয়। এতে সাকিবসহ বেশ কয়েকজন আহত হয়।

বরিশাল সদর নৌ-থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. কবির গণমাধ্যমকে জানান, সুন্দরবন-৬ লঞ্চের ধাক্কায় অ্যাডভেঞ্চার-৯ লঞ্চের ৪/৫ জন যাত্রী আহত হয়। যাদের মধ্য থেকে গুরুতর আহত অবস্থায় সাকিব পালোয়ান ও বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার নুর মোহাম্মদকে বরিশালগামী অ্যাডভেঞ্চার-১ লঞ্চে তুলে দেয়া হয়।

রোববার সকাল সাড়ে ৫টার দিকে অ্যাডভেঞ্চার-১ লঞ্চে করে বরিশালে আনা হয় এবং পরে তাদের বরিশাল-শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার পর রাতেই সুন্দরবন-৬ ও অ্যাডভেঞ্চার-৯ লঞ্চটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

Previous articleসৈয়দ আশরাফের জন্য কাঁদলেন কাদের
Next articleধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘পাবুক’, সমুদ্রবন্দরে দূরবর্তী হঁশিয়ারি সংকেত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।