বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাস্ত্রীর আত্মহত্যার ৫ দিন পর স্বামীর আত্মহত্যা

স্ত্রীর আত্মহত্যার ৫ দিন পর স্বামীর আত্মহত্যা

ফরিদপুর প্রতিনিধি: মাত্র ৫ দিন আগে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন স্ত্রী সোহানা বেগম (১৯)। স্ত্রীর মৃত্যুশোক সইতে না পেরে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন স্বামী সাগর শেখ (২৬)।

ঘটনাটি ঘটেছে ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের উত্তর গোপীনাথপুর গ্রামে।

সাগর শেখের লাশ শুক্রবার দুপুরে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছে নগরকান্দা থানা পুলিশ।

নিহত সাগর শেখ ওই গ্রামের খোকন শেখের ছেলে।

স্থানীয়রা জানান, সাগর শেখ তার চাচা সোবহান শেখের মেয়ে সোহানা বেগমকে প্রেম করে এক বছর আগে বিয়ে করেন। তাদের এ বিয়ে স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি সাগর শেখের মা জামেলা বেগম।

বিয়ের পর থেকেই সোহানাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে। নির্যাতনের মাত্রা দিন দিন বৃদ্ধি পেতে থাকলে সহ্য করতে না পেরে গত ৬ জানুয়ারি রোববার দিবাগত গভীর রাতে বসতঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সোহানা বেগম।

সোহানার মৃত্যুর পর সাগর শেখ মানসিকভাবে ভেঙে পড়েন। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বসতঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সাগর শেখ।

নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান বলেন, লাশের ময়নাতদন্তের পর সাগর শেখের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments