বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি'র মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

রবিউল ইসলাম: লক্ষ্মীপুর-ঢাকামহাসড়কের পশ্চিম মান্দারী এলাকায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংর্ষষে একই পরিবারের ৬ জনসহ নিহত হয়েছেন ৭জন । বুধবার ভোররাতে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিএনজি অটোরিকশার যাত্রী একই পরিবারের শাহ আলম ও তার শিশু পুত্র অমিত হোসেন, সামছুন নাহার ও তার দুই মেয়ে নাছিমা আক্তার, রোকেয়া বেগম এবং মেয়ের জামাতা রুবেল হোসেন ও সিএনজি চালক নুর হোসেন। একই পরিবারের নিহত সবাই সদর উপজেলার চন্দ্রগঞ্জের সাদারঘর ও সিএনজি চালক নুর হোসেন একই উপজেলার নেয়ামতপুর এলাকার বাসিন্দা। এ দিকে ঘটনার পর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ঘটনারস্থল পরিদর্শন করেন। স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিম মাহমুদ অন্তরকে দেখতে তার পরিবারের লোকজন হাসপাতালে দেখতে যাচ্ছিলো। এসময় পশ্চিম মান্দারী রতনপুর এলাকায় সিএনজি অটোরিকশাটি পৌঁছলে দ্রুতগতিতে বিপরীত দিক থেকে আসা মালবাহীর ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ধুমড়ে-মুচড়ে সিএনজি অটোরিকশাটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে মারা যায় সবাই। তিন ঘন্টা অভিযান চালিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও সিএনজিটি উদ্ধার করা হয়। নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসময় দু-পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এদিকে অভিযোগ রযেছে, রেকার আসতে দেরি হওয়াতে উদ্ধার কাজে তিন ঘন্টা সময় লাগছে। সঠিক সময়ে রেকার আসলে এত প্রানহানীর ঘটনা ঘটতে না বলে অভিযোগ করেন স্থানীয়রা। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আবদুল্লাহ ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. শাহজাহান নিহতদের পরিচয় নিশ্চিত করে জানান,

দীর্ঘ তিনঘন্টার চেষ্টা চালিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে। এতে করে যানচলাচল স্বাভাবিক রয়েছে। নিহতদের লাশ উদ্বার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের অভিযান চলছে। দ্রুত গতিতে গাড়ি চালানোর কারনে এ দূঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments