শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে গাঁজাসহ নারী মাদক ব্যাবসায়ী আটক,স্বামী পলাতক

রায়পুরে গাঁজাসহ নারী মাদক ব্যাবসায়ী আটক,স্বামী পলাতক

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে দু’কেজি গাঁজাসহ হিরা বেগম (২৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তার স্বামী মনির হোসেন পালিয়ে যায়। বৃহস্পতিবার রাতে শহরের দেনায়েতপুর গ্রামের পোষ্ট অফিস সড়কের ওয়াবদা কলোনীর সরদাগর বাড়ী থেকে আটক করা হয়। রাতে এসআই গোলাম মোস্তফা বাদী হয়ে মাদক আইনে ওই নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করেছেন।
পুলিশ জানান- গোপন সংবাদ পেয়ে এসআই গোলাম মোস্তফার নের্তৃত্বে পুলিশ ফোর্স ওই বাড়ীতে গিয়ে তার বসতঘরের আলমারির উপর থেকে দু’কেজি গাঁজাসহ ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মনিরসহ দু’জন ব্যবসায়ী পালিয়ে যায়। তারা উভয় স্বামী-স্ত্রী কুমিল্লা থেকে এ মাদক রায়পুর এনে ব্যাবসা করছে।
অভিযুক্ত দুই সন্তানের জননী হিরা বেগম বলেন, আমি এ গাঁজা সম্পর্কে কিছুই জানিনা। আমি গ্রামে গ্রামে কাঁচের মাল ফেরি করে বিক্রি করি। সন্ধায় বাসায় আসলে পুলিশও আমার পেছনে ঘরে ঢুকে আলমারিতে এগুলো পেয়ে ৪ মাসের শিশু বাচ্চাসহ আমাকে থানায় নিয়ে আসে। পুলিশ দেখে আমার স্বামীও পালিয়ে যায়।
রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান জানান- ওই নারী ও তার স্বামী মাদক ব্যবসায়ী। মহিলাকে আটক করলেও মনিরসহ দু’জন পালিয়ে যায়। তাদের আটকের চেষ্টা চলছে। শুক্রবার সকালে ওই নারীকে মাদক মামলায় লক্ষ্মীপুর কারাগারে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments