বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাডা. আকাশের স্ত্রী মিতু ৩ দিনের রিমান্ডে

ডা. আকাশের স্ত্রী মিতু ৩ দিনের রিমান্ডে

কাগজ প্রতিনিধি: চট্টগ্রামে ডা. মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে গ্রেফতার তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে ৩ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে, মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিন হেফাজতে নিতে গত শনিবার আদালতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পাঁচলাইশ থানার এসআই আবদুল কাদের।

গত ৩১ জানুয়ারি ভোর ৫টার দিকে নগরীর চান্দগাঁওয়ে নিজ বাসায় আত্মহত্যা করেন তরুণ চিকিৎসক আকাশ। এ ঘটনায় ডা. আকাশের আত্মহত্যা প্ররোচনার অভিযোগে তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন আকাশের মা জোবেদা খাতুন। এরপর জিজ্ঞাসাবাদের জন্য আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে নন্দনকানন এলাকা থেকে আটক করে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের টিমসহ চান্দগাঁও পুলিশ।

অভিযোগ রয়েছে, বিভিন্ন ছেলের সাথে পরকীয়া ও বিবাহ বহির্ভূত সম্পর্ককে কেন্দ্র করে আকাশ ও মিতুর মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। এক পর্যায়ে মিতুর বাবা এসে তার মেয়েকে নিয়ে যায়। পরে তিনি শরীরে ইনসুলিন ইনজেক্ট করে আত্মহত্যা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments