শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

কাগজ প্রতিনিধি: রাঙ্গামাটির লংগদুতে বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে প্রেমিক নূর নবীর (২০) বাড়িতে অনশনে বসেছেন এক প্রেমিকা (১৯)। মঙ্গলবার রাত থেকে উপজেলার মাইনীমুখ ইউনিয়নের মুসলিমব্লক এলাকায় ঘটনাটি ঘটে।
জানা যায়, স্থানীয় কলেজে পড়ার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে বুধবার সকালে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক নূর নবীর বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত থেকে আবুল হাসেমের ছেলে প্রেমিক নূর নবীর বাড়িতে কালাপাকুজ্যা ইউনিয়নের এক তরুণী বিয়ের দাবিতে অনশন করছে। এর আগেও দুবার একই দাবিতে ছেলের বাড়িতে গিয়ে ওঠে মেয়েটি।
সেই সময় ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠিয়ে দেন। বর্তমানে ছেলের পরিবারে তার বৃদ্ধা দাদি ও এক প্রতিবন্ধী চাচা ছাড়া আর কেউ নেই বলে প্রতিবেশীরা জানান।
প্রেমিকা বলেন, গত দেড় বছর আগে থেকেই সহপাঠী নূর নবীর সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পারিবারিকভাবে আমার বিয়ের প্রস্তাব দেয়া হলেও নূর নবী আমাকে বিয়ে না করার জন্য চাপ দিত।
ও আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়েছে। গত কয়েক মাস আগে আমার সঙ্গে নূর নবী যোগাযোগ বন্ধ করে দেয়। আমি খোঁজ নিয়ে জানতে পারি, নূর নবী চট্টগ্রামে অবস্থান করছে। নূর নবীর পরিবার সেখানেই তার বিয়ের ব্যবস্থা করেছে।
আমার দাবি, নূর নবীসহ তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে বলে জানান প্রেমিকা।
এ বিষয়ে মাইনীমুখ ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য আজগর আলী বলেন, আমি বর্তমানে এলাকার বাইরে আছি। স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেছি, যাতে উভয় পরিবারের সঙ্গে যোগাযোগ করে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসার করে দেয়া হয়। বর্তমানে যা মীমাংসার পথে রয়েছে বলে তারা আমাকে জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments