বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জে ছিনতাইকালে ৩ এসএসসি পরীক্ষার্থী আটক

নারায়ণগঞ্জে ছিনতাইকালে ৩ এসএসসি পরীক্ষার্থী আটক

কাগজ প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ট্রাকের চালক ও হেলপারকে কুপিয়ে ছিনতাইকালে তিন এসএসসি পরীক্ষার্থীকে আটক করেছে এলাকাবাসী। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।
বুধবার রাতে মহাসড়কের উপজেলার বাড়িচিনিস এলাকার আফিয়া সিএনজি ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিকেলে তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে পুলিশ।
আটককৃত আতিকুল ইসলাম (১৮) উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের বাড়িচিনিস গ্রামের জসিম উদ্দিনের ছেলে, সোহরাব হোসেন শান্ত (১৮) একই ইউনিয়নের বড় সাদিপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং লিমন (১৮) একই উপজেলার বাড়িচিনিস গ্রামের আ. রহিমের ছেলে। তারা এ বছর এসএসসি পরীক্ষা দিচ্ছে বলে পুলিশ জানিয়েছে।
সোনারগাঁ থানা পুলিশ জানায়, বুধবার রাত ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়িচিনিস এলাকার আফিয়া ফিলিং স্টেশনের সামনে একটি ট্রাকের চালক ও হেলপারকে চাপাতি দিয়ে কুপিয়ে টাকা ও মোবাইল ছিনতাই করে তিন ছিনতাইকারী। এ সময় চালক ও হেলপারের চিৎকারে আশপাশের চালক ও গাড়ির হেলপাররা ছুটে এসে হাতেনাতে তিনজনকে আটক করে। পরে পুলিশে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে যায়।
পুলিশ আরও জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানায় তারা এ বছর এসএসসি পরীক্ষা দিচ্ছে। পড়ালেখার ফাঁকে সুযোগ পেলে তারা মহাসড়ক ও আশপাশের পেট্রল পাম্পগুলোতে ছিনতাই করে। আটককৃতরা সবাই মোগড়াপাড়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে বৈদ্যেরবাজার কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিচ্ছে।
সোনারগাঁ থানা পুলিশের ওসি মো. মনিরুজ্জামান বলেন, যানবাহনে ছিনতাইকালে এলাকাবাসী তিনজনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় এ বছর এসএসসি পরীক্ষা দিচ্ছে তারা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments