শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কেশবপুরে ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে উপজেলার শিকারপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। এসময় লাশের পাশ থেকে একটি গামছা উদ্ধার করে পুলিশ।

থানা ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, রোববার সকালে শিকারপুর গ্রামের বাসারের ধান ক্ষেতে সার দিতে গিয়ে জনৈক কৃষক লাশটি দেখতে পেয়ে কেশবপুর থানা পুলিশে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় লাশের পাশ থেকে একটি গামছা উদ্ধার করে পুলিশ। স্থানীয় লোকদের ধারনা,রাতের অন্ধকারে অজ্ঞাত দূর্বৃত্তরা পূর্বপরিকল্পিতভাবে গলায় গামছা দিয়ে যুবককে শ্বাসরোধে হত্যার পর বাসারের ধান ক্ষেতে তার লাশ ফেলে রেখে যায়। এ বিষয়ে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহিন বলেন, শিকারপুর দক্ষিণপাড়া মাঠের মধ্যে একটি ধানক্ষেত থেকে অজ্ঞাত পরিচয়ে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখনো পর্যন্ত নিহত যুবকের কোন পরিচয় পাওয়া যাইনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments