শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাভোটার না আসায় ভোট দিলেন পোলিং এজেন্ট

ভোটার না আসায় ভোট দিলেন পোলিং এজেন্ট

কাগজ প্রতিনিধি: ভোট কেন্দ্রে ভোটার না আসায় ভোট দিলেন পোলিং এজেন্ট। রোববার (২৪ মার্চ) বেলা ১১টার পর্যন্ত কোন ভোটার ভোট দিতে না যাওয়ায় প্রার্থীর পোলিং এজেন্ট একটি ভোট দিয়ে দেন। ঘটনাস্থল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা চাপরাইল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।
এ কেন্দ্রে ৩১০০ ভোটার রয়েছে। তৃতীয় ধাপে রোববার ঝিনাইদহের চারটি উপজেলায় নিরুত্তাপ ভোট গ্রহণ চলছে। প্রায় তিন ঘন্টা অতিবাহিত হলেও কোন কেন্দ্রে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা যায়নি। কোন কোন কেন্দ্রে একজন ভোটারও ভোট দেয়নি।
ঝিনাইদহ সদর, হরিণাকুন্ডু, শৈলকুপা ও কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে। চার উপজেলার ৪২৩ কেন্দ্র ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে ২৫৫টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন অফিস। অন্যদিকে শৈলকুপা উপজেলা ১২০টি কেন্দ্রের মধ্যে ১০০টি কেন্দ্রকে বেশি ঝুঁকিপূর্ণ হিসাবে চিহ্নিত করা হয়েছে।
এর আগে শনিবার বেলা ১১টা থেকে ঝিনাইদহের চার উপজেলা পরিষদ নির্বাচনের ভোটের সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষায় ১২১৯ জন পুলিশ সদস্য, এপিবিএন (পুলিশ) ৮০ জন, র‌্যাব সদস্য ৬৫ জন এবং ১২ প্লাটুন বিজিবি এবং ৫০৭৬ জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে। এছাড়াও একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ছয় জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১৮টি মোবাইল টিম ও ৩ টি স্টাইকিং ফোর্স দ্বায়িত্ব পালন করছেন বলে জানিয়েছে নির্বাচন অফিস।
ঝিনাইদহ সদর উপজেলা আরাপপুর নিউ একাডেমি কেন্দ্রে তিন ঘন্টায় মাত্র ১৮টি ভোট পড়েছে। এখানে ভোটার রয়েছে প্রায় ১৩০০।
কালীগঞ্জ উপজেলার নেয়ামতপুর কেন্দ্রে ৩৪০৪ ভোটের মধ্যে ১১টা পর্যন্ত ৬টি ভোট কাষ্ট হয়েছে। কালুখালী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বেলা ১১টা পর্যন্ত মাত্র ৪০ জন তাদের ভোট দিয়েছে। এখানে মোট ভোটার ২৯৭৮ ভোট। এরমধ্যে কয়েকটি বুথে একটি ভোটও পড়েনি।

এদিকে শৈলকুপা উপজেলার কবিরপুর প্রাথমিক বিদ্যালয়ে দেড় ঘন্টায় ৩১২৭ ভোটের মধ্যে মাত্র দুই জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।
জেলার হরিণাকুন্ডুসহ সব উপজেলার কেন্দ্রগুলোতে একই চিত্র দেখা গেছে। তবে এসব কেন্দ্রে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি দেখা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments