শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ ৩ জন নিহত

নোয়াখালীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ ৩ জন নিহত

কাগজ প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস এবং সিএনজি চালিত অটোরিশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন। শনিবার ৩টা দিকে উপজেলার এখলাছপুর ইউনিয়নের মাইজদী-চৌমুহনী প্রধান সড়কের এখলাছপুর বাজার সংলগ্ন রশিদ কোম্পানির বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহত সকলেই সিএনজি অটোরিকশার যাত্রী।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, দুপুরে ফেনী থেকে ছেড়ে আসা সুগন্ধা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস বেগমগঞ্জ উপজেলার রশিদ কোম্পানির বাড়ির সামনে পৌঁছে। এসময় যাত্রী নামানোর জন্য সাইড করলে মাইজদী থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা সামনের দিক থেকে ধাক্কা দিলে মুখোমুখি সংঘর্ষ হয়।
এসময় ঘটনাস্থলে বেগমগঞ্জের মুজাহিদ পুরের মা খদিজা বেগম (৪০) ও মেয়ে কামরুন নাহার পলি (২৪) এবং বেগমগঞ্জের দরবেশপুরের অহিদুজ্জামান শাকিল (১৯) ও মাওলানা রাজু আহম্মেদ (৩৫) নিহত হয়। এদিকে গুরুতর আহত রনি (২৫) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

নিহতদের ময়ন্তাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাসটি আটক করেছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। নিহত চারজনের লাশ মর্গে রাখা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments