শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় অতি দরিদ্রদের ১০ টাকা কেজির ৬১ বস্তা চাল জব্দ

কেন্দুয়ায় অতি দরিদ্রদের ১০ টাকা কেজির ৬১ বস্তা চাল জব্দ

হুমায়ুন কবির: নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় অতি দরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে বিক্রির জন্য দেওয়া সরকারের খাদ্যবান্ধন কর্মসূচির ৬১ বস্তা চাল জব্দ করা হয়েছে। জব্দকৃত ওই চাল সহকারি কমিশনার (ভূমি) শিরিন সুলতানার নিদের্শে মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যার দিকে খাদ্যগুদামে নিয়ে রাখা হয়েছে বলে জানিয়েছেন খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) আতিকুর রহমান।

এর আগে খবর পেয়ে মঙ্গলবার বিকালে সহকারি কমিশনার (ভূমি) শিরিন সুলতানা উপজেলার ছিলিমপুর গ্রামের ডিলার গোলাম মোস্তফার বাড়িতে অবৈধভাবে মজুদকৃত ওই চালের বস্তাগুলো জব্দ করেন।

উপজেলা খাদ্য কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, উপজেলার ছিলিমপুর গ্রামের বাসিন্দা গোলাম মোস্তফা চিরাং ইউনিয়নের খাদ্যবান্ধব কর্মসূচীর ডিলার। তার আওতায় ৩২৬ জন সুবিধাভোগী রয়েছেন। চলতি মাসে তিনি ৩২৬ জন সুবিধাভোগীর চাল উত্তোলন করে ৬১ জনের চাল বিতরণ না করে বাড়িতে নিয়ে যান। বিষয়টি জানার পর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও খাদ্য কর্মকর্তা ডিলারের বাড়িতে গিয়ে চালের বস্তগুলো জব্দ করেন।

ডিলার গোলাম মোস্তফার কাছে জানতে চাইলে তিনি বলেন, কার্ডধারীরা চাল না নেওয়ায় এই চাল রয়ে গেছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিরিন সুলতানা বলেন, ডিলারের ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া অন্য জায়গায় চাল মজুত রাখা বেআইনি। চালের বস্তাগুলো জব্দ করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments