বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসৌদি আরবে খুন হওয়া আনোয়ারের লাশ গ্রামে পৌঁছেছে, বাড়িতে শোকের মাতম

সৌদি আরবে খুন হওয়া আনোয়ারের লাশ গ্রামে পৌঁছেছে, বাড়িতে শোকের মাতম

মুহ. মিজানুর রহমান: সৌদী আরবে আনোয়ার(৪২) নামের এক বাংলাদেশীকে গলা কেটে হত্যা করেছে দুই ফিলিপাইন নাগরিক। নিহত যুবকের লাশ আজ বুধবার ভোরে আনোয়ার হোসেনের গ্রামের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দাশেরহাটি মালিপাড়া গ্রামে পৌছেছে। আজ সকাল সাড়ে ১০টায় দাশের হাটি বড় মাদ্রাসায় নামায়ে জানাযা অনুষ্ঠিত হবে। পরে দাশের হাটি সামাজিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে তার বড় ভাই রজ্জব আলী মেম্বার জানান। সে ওই এলাকার মৃত ফটিক বেপারীর ছেলে ২ সন্তানের জনক। সৌদিআরব লিমুজিন গাড়ী চালাতেন। গত ৬ ফেব্রুয়ারি রাতের একটি ফ্লাইটে ছুটিতে
বাংলাদেশে আসার কথা ছিল। গত ৩০ ডিসেম্বর রাতে মোটাংকের পাওনা টাকা নিয়ে ফিলিপাইনের নাগরিকের সাথে বাক বিতন্ডা হয়। পরের দিন সকালে ফিলিপাইন নাগরিক কৌশলে ৩০ কিলোমিটার দুরে মরুভুমিতে নিয়ে গলা কেটে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়।
নিহতের বড় ভাই রজ্জব আলী মেম্বার আত্নীয় স্জনের মোবাইলে যোগাযোগ করে আনোয়ায়ারের হত্যার খবর নিশ্চিত করেন।
এঘটনায় সৌদী পুলিশ লাশ উদ্ধার করে প্রযুক্তির মাধ্যমে ফিলিপাইন দুই নাগরিককে আটক করেন। আটককৃতরা হত্যার করার কথা স্বীকার করেছেন।
তিনি আরো জানান, প্রায় ২মাস আগে গত ৩০ জানুয়ারী রাত ৯টায় সৌদিআরবের আল জুবাইল শহর থেকে গাড়ী নিয়ে বের হন। এর দুই দিন পর দুপুরে সৌদী পুলিশ আল জুবাইল শহরের ২০ কিলোমিটার অদুরে মরুভুমি থেকে আনোয়ারের গলাকাটা লাশ উদ্ধার করেছেন।
নিহতের পারিবারক সূত্রে জানাযায়, আগামী ৬ ফেব্রুয়ারী দেশে আসার কথাছিল। নিহত হওয়ার আগের রাতে স্ত্রীর মোবাইলে আনোয়ারের শেষ কথা হয় এরপর থেকে মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে বন্ধ পাওয়া যায়। আনোয়ারের গলা ছুড়ি দিয়ে গলা কেটে হত্যা করে লাশ মরুভুমিতে ফেলে যায় পালিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের বাড়িতে শোকের মাতম চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments